চুপিসারেই মুফতিকে বিয়ে করলেন অভিনেত্রী সানা খান! (ভিডিও)

বিনোদন জগৎকে বিদায় জানিয়েছিলেন বিগ বস–৬ খ্যাত ব’লিউড অভি’নেত্রী সানা খান। এবার তিনি নতুন জী’বনে পা রাখলেন। প্রায়’ই চুপি’সারে’ই সেরে ফে’ললেন বিয়ে। বর গুজরাটের সুরাটের বাসিন্দা মৌ’লানা মু’ফতি আনাস। স’ম্প্রতি সোশ্যা’ল মিডিয়ায় একটি ভিডিও ভা’ই’রাল হয়েছে। সেখা’নেই সানাকে কনে এবং মুফ’তিকে বরের বেশে দেখা যায়। দু’‌জ’নে মি’লে কেকও কাটেন।

একাধিক হিন্দি ছবি এবং টে’লিভিশনের শো’য়ে অভিনয় করে দর্শকমনে জায়গা করে নেওয়া সানা সম্প্রতি’ই বিনোদন জগৎ থেকে বিদায় নিয়ে’ছিলে’ন। টুইট করে জানিয়েও ছিলেন সে কথা। তবে কে’উই হয়তো ঘু’ণা’ক্ষরেও বিয়ের বিষ’য়টি টের পাননি। আর তাই সোশ্যাল মিডিয়ায় ভিডি’ওটি পোস্ট হ’তেই মুহূ’র্তে ভা’ই’রা’ল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যায়, সাদা কু’র্তা–পাজামা পরা মুফতি’র হাত ধরে সিঁ’ড়ি দিয়ে নামছেন সানা। ধব’ধবে সাদা গাউনে দুর্দান্ত দেখতে লাগ’ছিল তাকে। এরপর দেখা যায়, দু’‌জনে মিলে কেকও কাটেন। তাতে আবার লেখা, ‘‌নিকাহ মু’বারক।’‌ এর’পরই তাতে ক’মে’ন্টের বন্যা বয়ে যায়। ভ’ক্তরা দু’‌জন’কেই শুভে’চ্ছা জানান। কেউ কে’উ আবার তার এহেন সি’দ্ধা’ন্তে অবাক হয়ে’ছেন। যদিও অভিনে’ত্রীর তরফ থেকে সরাস’রিভা’বে এখনও কিছুই জা’নানো হয়নি।


সানা খান
‘‌ওয়াজা তুম হো’‌, ‘‌জয় হো’‌–র মতো সি’নেমায় অভি’নয় করে’ছেন সানা। এছাড়াও এ’কা’ধিক শো’‌তেও কাজ করেছেন। এ বছ’রের ফেব্রু’য়ারি’তেই বয়’ফ্রেন্ডের সঙ্গে তার সম্প’র্ক ভে’ঙে যা’ওয়ার খবর পাওয়া গিয়ে’ছিল। এরপর বেশ কি’ছুদিন অব’সাদেও ভু’গে’ছিলেন অভিনেত্রী। তারপর ব’লিউড ছা’ড়ার সি’দ্ধান্ত নেন। আর এবার সরাস’রি বিয়ে!‌

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*