ভেজা চুলে যেন নীলপরী-খোলা বুকে নেটদুনিয়া কাঁ’পা’লেন ঋতুপর্ণা

একের পর এক ছবিতে ভরে উ’ঠছে সো’শ্যাল মিডিয়া। কখনও ক্লি’ভেজ দেখি’য়ে আবার কখনও বা হট অ্যা’ন্ড সে’ক্সি’ লু’কে সবেতেই যেন বাজি’মাত করছেন বাংলা সি’নেমা’র জনপ্রিয় অ’ভিনে’ত্রী ঋ’তুপ’ সেনগু’প্ত। জীব’নের ৪৫ টি বসন্ত বহুদিন আগে’ই পে’রিয়ে গে’ছেন ঋ’তুপর্ণা। তবুও তিনি চির’যৌ’বনা। বছর ৪৮ এর অ’ভি’নেত্রী’কে দেখলে যে কেউ ভি’রমি খেয়ে যেতে পারেন।

বয়স বা’ড়লেও ‘মনটা তার ছোটই রয়ে গেছে। ক’রো”না আ’ত’ঙ্কে গৃ’হব’ন্দি হয়েই হট ফো’টো’শ্যুটে পোজ দি’য়েছেন অ’ভিনে’ত্রী। তবে একা নন স’ঙ্গী মে’য়ে। সম্প্রতি নি’জে’র ইন’স্টা’গ্রাম প্রো’ফাই’লে এক’টি ছবি শেয়া’র করেছেন অ’ভিনেত্রী। যা মুহূ’র্তের মধ্যে ছ’ড়িয়ে পড়ে’ছে সোশ্যা’ল মি’ডিয়ায়। দেখে নিন উ’ষ্ণ মু’হূ’র্তে’র ছবিগু’লি।

এই বয়’সে এসে নিউ’কামা’রদের টে’ক্কায় রী’তিম’তো হারি’য়ে দিতে পারেন তিনি। সব রকম পো’শা’কেই যে তিনি স্ব’চ্ছন্দ্য তার প্র’মা’ণও মি’লছে বা’রে’বারে।

আকাশী র’ঙের অ্যা’নিমা’ল প্রি’ন্টে’ড বি’কি’নিতে মে’য়ের সঙ্গে হট পো’জ দিয়ে’ছেন অ’ভিনেত্রী। ছবির ক্যাপ’শনও বেশ নজ’রকাড়া। ক্যা’পশনে লি’খেছে’ন, ‘বা’ড়ির সঙ্গে সময় কা’টাচ্ছি। সবাই সুস্থ থা’কো’।সুই’মিং পুলের সাইডে দাঁ’ড়িয়ে মা-মে’য়ে ছবি’তে পো’জ দি’য়েছে’ন।

ঋতুপর্ণা
ক’রো’না আ’ত’ঙ্কে ঘর’ব’ন্দি হয়েই পরি’বা’রের সঙ্গে সময় কা’টাচ্ছেন অ’ভিনেত্রী। সম্প্রতি কয়েক’দিন আ’গেও নি’জের ই’নস্টা’গ্রাম প্রো’ফা’ইলে নি’জে’র সা’হ’সী ছবি শে’য়ার করে’ছি’লেন অ’ভিনে’ত্রী।

সো’শ্যাল মি’ডিয়া’তেও বেশ অ্যা’ক্টি’ভ অ’ভিনেত্রী। জো’রকদ’মে শুরু হয়ে গেছে অ’ভিনে’ত্রীর আগা’মী ছবি ‘বি’দ্রো’হিনী’ র প্রচার। ছবিতে পু’লিশে’র ভূ’মিকায় দেখা যাবে অ’ভি’নেত্রী’কে।

এছাড়াও পরি’চাল’ক ইন্দ্রা’শিস আচার্যর ছবি ‘পার্সেল’- এও দা’রুণ অ’ভিনয় করে’ছেন ঋ’তুপর্ণা সে’নগু’প্ত। বয়স যে নিছ’কই একটা সংখ্যা’মাত্র তা যেন বা’ড়েবা’ড়ে প্র’মাণ করে দি’চ্ছে’ন ঋতুপর্ণা। বর্ত’মানে কল’কাতা ছেড়ে সিঙ্গা’পুরে থাকেন ঋতু’পর্ণা । কিন্তু ক’লকা’তার সঙ্গে যে তার গ’ভীর টান র’য়েছে তা স্পষ্ট।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*