সুশান্তের অ্যাকাউন্টের ১৭ কোটি টাকা নিল কে

একেতো হঠাৎই বি’দায়, তার ওপর না’নান কথা। বলিউড সুপা’রস্টা’র ‘সু’শা’ন্তের মৃ’ত্যু’কে ঘিরে, আজ এটা তো কাল ওটা। কিছু’তেই থা’মছে না স’ন্দে’হ আর অ’ভি’যো’গের তীর ছোঁ’ড়াছু’ড়ি। থা’মবে’ই বা কি করে, সুশান্ত’ ছি’লেন সক’লে’র হৃ’দয়ের গভী’রে। এত বড় শোক কাটি’য়ে ওঠা’তো সহ’জ কথা নয়।

তাই বার বা’রই প্রশ্ন, অ’ভিযো’গের চুল’চেরা বিশ্লে’ষণ হচ্ছে। কেন’না আ’জও ভক্ত আর স্ব’জন’রা যেন কিছু’তেই মে’নে নি’তে পা’রছেন না হা’স্যজ্ব’ল সুশা’ন্তের আ’ত্ম’হ’ত্যা।

এবার সুশা’ন্তের মৃ’ত্যু’র পর তার অ্যা’কা’উন্ট থেকে প্রায় ১৭ কোটি টাকা গায়েব হয়ে যাওয়ার অ’ভি’যোগ’ করেছেন অ’ভি’নেতার বাবা কেকে সিং। আ’র্থিক তছ’রূপে’র দি’কটি খতিয়ে দেখতে গিয়ে এন’ফোর্স’মেন্ট ডি’রেক্ট’রেটের (ইডি) ত’দ’ন্তে প্রয়া’ত অ’ভি’নেতার সঙ্গে এক প্রযো’জকে’র আ’র্থিক লে’নদেনের দিক’টি উঠে আসে।

সুশান্ত
জানা যায়, প্রায় ১৭ কোটি টাকা একজন প্র’যোজক সুশা”ন্তকে তার একটি সি’নেমা’র পারি’শ্র’মিক হিসেবে দি’য়েছি’লেন যা অ”নেতা’র অ্যা’কাউ’ন্টে পাওয়া যাচ্ছে না। ত’দ’ন্তে উঠে এ’সেছে, ২০১৭ সালে ‘রাবতা’ ছবির জ’ন্য পা’রিশ্র’মিক হিসেবে এই অর্থ পে’য়েছি’লেন সুশান্ত।

সেই ছ’বির প্রযো’জক দী’নেশ বিজন’কে ইতিম’ধ্যে’ই ডেকে জি’জ্ঞা’সাবাদ করা হয়। সুশা’ন্তের সঙ্গে আ’র্থি’ক লে’নদে’নে’র নথিও পেশ ক’রতে’ বলা হয় তাকে। ই’ডি’র সাম’নে তিনি ক’য়ে’কটি নথি পেশ ক’রলেও হা’ঙ্গে’রিতে ছবির

শু’টিংয়ের’ জন্য যে বা’জেট তৈ’রি করে অর্থব্যয় করা হয়, সেই স’ম্পর্কিত কোনও নথি দেখাতে পারেননি। বর্ত’মা’নে দীনে’শ দুবাইতে আ’ছেন। ইডি ফের তাকে জি’জ্ঞাসাবাদে’র জন্য ডে’কে পাঠালে ক’রো’নায় আ’ক্রা’ন্ত হওয়ার কারণ দেখি’য়ে ভা’রতে আ’সেননি তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*