সু’শান্ত এখন অতীত, প্রে’মিকের সাথে যম’জ স’ন্তানের মুখে’ভাত অনুষ্ঠা’ন পালন করলেন অঙ্কিতা

ব’লিউডের অন্যত’ম জনপ্রিয় অভি’নেত্রী অঙ্কি’তা লোখা’ন্ডে। প্রয়া’ত অ’ভি’নেতা সুশান্ত সিং রা’জপুতে’র প্রা’ক্তন গা’র্ল’ফ্রেন্ড হলেন অঙ্কিতা। দীর্ঘ’দিন ধরে প্রে’র সম্পর্কে’র প’রেই হঠাৎ ক’রেই তা’দের বি’চ্ছেদ হয়ে যায়।

আর এই বি’চ্ছেদ নি’য়ে বহু’ চর্চা চলে সেই’সময়। এরপর আর অঙ্কি’তাকে নি’য়ে সে’রকম ‘ভাবে আলো’চনা না হলেও সু’শান্ত সিং রাজ’পু’তের মৃ’ত্যু’র পর ফের লা’ই’লা’ইটে আ’সেন অ’ঙ্কিতা।

সুশা’ন্তের হ’য়ে কথা বল’তে দেখা যায় তাঁকে। সুশা’ন্তের মনে’র শে’ষ ই’চ্ছা পূরণ কর’তে দেখা যায় অ’ঙ্কিতা’কে। কিন্তু এখন সে’ইসব অ’তীত। এখন সুশা’ন্তকে ভু’লে গিয়ে ফে’র নিজের ব্য’ক্তিগত জী’বন নিয়ে ব্যস্ত হয়ে’ প’ড়ে’ছেন

না’য়িকা। আর সেই ব্য’ক্তিগ’ত জীবনে রয়ে’ছেন তাঁর এখ’নকার মনের মা’নুষ ভি’কি জৈন। এই ভি’কি’র সাথে’ই বি’বা’হ ব’ন্ধনে’ আব’দ্ধ হবেন অঙ্কি’তা। এখন প্রা’য়ই ভি’কি’র সা’থে নানা মু’হূর্তে’র ছবি শে’য়ার ক’রেন অ’ভি’নেত্রী।

সম্প্র’তি অঙ্কিতা একটি পো’স্টে জানি’য়েছি’লেন তাঁর বা’ড়িতে নতুন দুই সদ’স্য এ’সেছে। তা’দের নাম হল আবির ও আবি’রা। এই জ’মজ স’ন্তানে’র জ’ন্ম হ’য়ে’ছে তাঁর পরি’বারে। তাঁর কা’সি’নের সন্তা’ন। সেই বা’চ্চাদের মুখে ভা’তের অনু’ষ্ঠান ছিল গ’তকা’ল।

আর সেই অ’নুষ্ঠা’নের ভিডিও তিনি শেয়া’র ক’রেছেন সো’শ্যাল মি’ডিয়ায়। সে’খানে ভি’কিকে পা’শে নিয়ে অঙ্কি’তা আবির ও আ’বিরা’র মুখে ভাত পা’লন ক’র’লেন। নি’জে হাতে খা’ইয়ে দিলে’ন খু’দেদের। এই মিষ্টি মুহূ’র্তে’র ‘ভিডিওটি ইন’স্টাতে শে’য়ার ক’রেছেন অভিনেত্রী’। আর এই ভিডিও ‘শেয়া’র মাত্র’ই মু’হূ’র্তে ভা’ই’রাল হয়ে গিয়েছে।

দেখুন সেই ভিডিও

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*