মৌ’লানা মুফতি আনাসকে বিয়ের পর প্রথম ছবি পোস্ট করলেন অভিনেত্রী সানা খান

বিগ বস-এ যোগ দিয়ে খ্যাতি পাওয়া সানা খান কিছু’দিন আগে ঘো’ষণা করেন, এবার তিনি আল্লা’হের ‘পথে চলবেন। আর সেই জন্য শোবি’জ জগতকে বিদায় জানি’য়েছিলেন। এবার ফের চমক দিয়েছেন সানা। ভার’তের গু’জরাটের সু’রাতের মু’ফতি আ’নাস সা’ঈদকে বিয়ে করেছেন এই বলিউড অভিনেত্রী। খবর টা’ইমস অব ই’ন্ডিয়ার।

শুক্রবা’রই বি’য়ে করেন প্রাক্তন অ’ভিনে’ত্রী তথা বিগ বস প্রতিযোগী সানা খান। বিয়ের পর শনিবার ইনস্টা’গ্রামে প্রথম ছবি শেয়া’র করেছেন সানা।

স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে’ ক্যাপ’শানে সানা লিখেছেন, ”আল্লা’হর ‘সন্তু’ষ্টির জন্য একে অপরকে ভালো’বেসেছি, আ’ল্লাহর সন্তু’ষ্টির জন্য একে অপ’রকে বি’য়ে ক’রেছি, আল্লাহই আমা’দের এই দু’নিয়ায় ঐক্য’বদ্ধ করে রাখুন এবং জান্না’তে পু’নরায় মি’লিত করবেন।”

সানা খান
ধর্মে’র টানে গত অক্টো’বরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা ঘোষণা করছি’লেন অভিনেত্রী তথা প্রা’ক্তন ‘বিগ বস’ প্র’তিযোগী সানা খান। তাঁর বিনো’দন জগত ছাড়ার ঘো’ষণায় যেমন অনেকেই অবাক হয়েছি’লেন, একইভাবে বিয়ের খবরেও অ’নেকেই অ’বাক হয়েছেন।

একেবারেই পরি’বারের সদ’স্যদের উপস্থিতিতে সু’রাটে ঘরো’য়া অনুষ্ঠা’নের মাধ্যমে বিয়ে সারেন সানা খান। বিয়ের অনু’ষ্ঠানে সানা’কে সাদা গাউন, সঙ্গে হি’জাব পরে থাকতে দেখা গিয়েছে। আর মৌ’লানা মুফতি আনাসকে সাদা কুর্তা-পাজা’মা পরে থাকতে দেখা গিয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপন করতেও দেখা যায় সানা ও মুফতি আনাসকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*