প্রথমবার প্রকাশ্যে শিল্পা শেঠি কন্যা সামিশা

গত ফেব্রুয়ারি মাসে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার বাড়িতে আসে তাঁদের দ্বিতীয় সন্তান সামিশা।

হঠাৎ করে শিল্পার দ্বিতীয় সন্তানের খবরে অনুরাগীরা কিছুটা অবাকই হয়েছিলেন। তারপর শিল্পা মেয়ে সামিশার বিভিন্ন ছবি ও ভিডিয়ো একাধিকবার প্রকাশ্যে আনলেও তাতে মুখ দেখা যায়নি ছোট্ট সামিশার।

শুক্রবার সকালে মেয়ে সামিশাকে নিয়ে বের হতেই পাপারাৎজির ক্যামেরাবন্দি হল শিল্পা কন্যা। এক ঝলক দেখা গেল ছোট্ট সামিশাকে। জানা যাচ্ছে, এদিন সকালে মেয়েকে নিয়েই নিজের অফিসে আসেন শিল্পা।

অভিনেত্রী মেয়েকে নিয়ে গাড়ি থেকে নামতেই দেখা যায় ছোট্ট সামিশাকে। মেয়েকে গোলাপী টপ ও নীল ডেনিম লেগিংস পরিয়েছিলেন অভিনেত্রী। সামিশার মাথায় ছিল গোলাপী রঙের হেয়ার ব্যান্ড।

প্রসঙ্গত, ২০১২ সালে প্রথমবার মা হয়েছিলেন শিল্পা শেঠি। বর্তমানে শিল্পা ও রাজের ছেলে ভিয়ানের বয়স ৮ বছর। সম্প্রতি, ৪৫ বছর বয়সে দ্বিতীয়বার মা হওয়া নিয়ে নেহা ধুপিয়ার শোতে মুখ খুলেছিলেন শিল্পা। তাঁর কথায়, ”আমার মনে হয়ে যোগা আমার জীবনে গত ১০ বছরে অনেককিছুরই পরিবর্তন এনেছে।

শিল্পা শেঠি
প্রথমবার আমি যখন মা হয়েছিলাম, তখন অনেকটাই ভয় পেয়ে ছিলাম। তবে দ্বিতীয়বার আমার কাছে বিষটা অনেকটাই সহজ হয়ে গিয়েছে। আমার সাহস আছে বলতে পারো। এখন আমি ৪৫, আর আমার মেয়ের বয়স যখন ৫ বছর হবে, তখন আমি ৫০এ পা দেব।”

যদিও জানা যায়, শিল্পার দ্বিতীয় সন্তান সামিশার জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*