অ’ভিনেত্রী শমী কা’য়সা’রের বি’রু’দ্ধে মা’ম”লার প্রতিবে’দন ১৫ নভেম্বর

অ’ভিনেত্রী শমী কায়’সারের বি’রু’দ্ধে ১০০ কোটি টাকার মা’নহা’নির মা’ম’লা’র পু’নঃত”দন্ত প্রতিবেদন দা’খিলের তা’রিখ পিছি’য়েছে। আগামী ১৫ নভেম্বর প্রতি’বে’দন দা’খিলে’র দিন ধা’র্য করেছেন আ’দালত।

রো’ববার (১৮ অক্টোবর) মা’ম’লা’টি ত’দ’ন্ত’ প্র’তিবেদন দা’খি’লের জন্য ধা’র্য ছিল। কিন্তু এদিন মা’ম’লার ত’দন্ত সংস্থা পু’লিশ ব্যুরো অব ইন’ভেস্টি’গেশন (পিবিআই) প্রতিবেদন দা’খিল কর’তে পারেনি। এজন্য ঢাকা মে’পলিট”ন ম্যাজি’স্ট্রে’ট জি’য়া’উর রহমান প্রতি’বেদন দাখি’লের এ তা’রিখ ধা’ করেন।

অন’লা’ইন নি”’উজপো’র্টাল স্টুডে’ন্ট জার্না’ল’বিডির স’ম্পাদক মিঞা মো. নুজ’হা’তুল হাসান গত বছরের ৩০ এপ্রিল মা’ন’হা’নির অ”ভি’যোগে মা’ম’লা’টি দায়ে’র করেন।

বা”দীর অ’ভি’যোগ, গত ২৪ এপ্রি’ল বি’কেলে জা’তী’য় প্রেস’ক্লা’বের জ’হুর হো’সেন চৌধুরী মিল’নায়ত’নে ই-কমা’র্সভি’ত্তিক পর্যট’নবিষ’য়ক সাইট ‘বিন্দু-৩৬৫’ উ’দ্বো’ধনের সময় সংবা’দক’র্মীস’হ সর’কারি ঊ’র্ধ্ব’তন কর্ম’ক’র্তা ও গণ্য’মান্য মানু’ষের উ’পস্থিতি’তে শমী কায়’সার তার দুটি স্মা’র্ট’ফোন খো’য়া গেছে ম’র্মে অ’ভি’যোগ ক’রেন।

সেখা’নে শমী কায়’সার সাংবা’দিক’দের ‘চো’র’ বলে অ’ক’থ্য ভা’ষায় গা’লিগা’লাজ করেন। উপ’স্থি’ত সাংবা’দিক’দের আ’ট’কে রাখে’ন এবং তার দেহ’র’ক্ষী’রা সাংবা’দিক’দের অক’থ্য ভা’ষা’য় গা’লি’গা’লাজ ক’রেন। এ’কপ’র্যায়ে শমী কা’য়সা’র আ’ধা ঘ’ণ্টা গেটে দাঁ’ড়ি’য়ে থেকে সাংবা’দি’ক’দের দে’হ ‘ত’ল্লা”শি করান।

আ’দা’লত মা’ম’লা’টি শা’হবা’গ থা’না পু’লিশ’কে ত’দ’ন্তের নি’র্দেশ দেন। গত ২ অক্টোবর শমী কায়’সা’রের বি’রু’দ্ধে দা’য়ে’র করা মা’মলা’র অ’ভি’যো’গের বিষ’য়ে সত্য’তা পায়নি ম’র্মে প্র’তিবেদন দা’খিল করেন মা’ম’লার ত’দ’ন্ত কর্মক’র্তা। ওই প্রতি’বে’দনে বা’দী’ না’রাজি দাখি’ল করেন। পরে গত ২৫ নভে’ম্বর আ’দা’লত পি’বিআ’ইকে মা’ম’লা’টি পুন’রায় ত’দ’ন্তের নি’র্দেশ দেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*