নুসরাতের সঙ্গে বেইমানি করলেন মিমি, সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দার ঝড়

এবারে দুজনের সিনেমা এক নয়। ‘স্বস্তিক সংকেত’ ছবির শ্যুটিং-এর জন্য ব্যস্ত সাংসদ নুসরত আর অন্যদিকে মিমি ব্যস্ত ‘বাজি’ ছবির শ্যুটিং নিয়ে।

পুজোর আগে লাইট, ক্যামেরা, অ্যাকশনের বাইরে বেরিয়ে দুই বন্ধুকে দেখা গেল এক ফ্রেমে। অবশ্য এই ফ্রেম ধরা পড়লো তাঁদের সোশ্যাল মিডিয়ার নানা পোস্টে। নিজেদের পোস্টে কেউ লিখলেন, ‘জব উই মেট’ আবার কেউ লেখেন ‘আস’।

ফের ট্রোলের মুখে পড়লেন জয় ভীরু। এবারে সোশ্যাল মিডিয়ার ট্রোলের মুখে সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনেত্রী প্রিয় বন্ধু নুসরাতের সাথে একটি একান্ত মুহুর্তের ছবি শেয়ার করেন। আর তারপরই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। রমিনা সাঁতরা নামক একজন ফেসবুক ইউজার কটুক্তি মন্তব্য করলেন মিমির ফেসবুক পোস্টে।

তিনি লিখলেন,”মিমি আপনার মতো একইরকম আমারও একটি নাগিন বন্ধু ছিল সে নিজেকে বিশ্বসুন্দরী ভাবতো। সেলফিতে যেই ওকে ভাল লাগতো আর আমাকে খারাপ লাগতো ওটাই আপলোড করে দিতো, এর থেকে ও বলতে চাইতো,

ও আমার থেকে সুন্দরী। আপনি ঠিক যেমন নিজেকে ভাল লাগছে বলে ফটোটা আপলোড করলেন”। এখানেই থেকে থাকেননি রমিনা আরো লিখলেন, “আবার ক্যাপশনে ‘ আস’ লিখেছে। কী ঢপের ফ্রেন্ডশিপ যেখানে এত জেলাসি।”

বিতর্কিত মন্তব্যের স্ক্রীনশট

অন্যদিকে নুসরতকেও এক হাত দিলেন। নায়িকার ঠোঁট কে ভীমরুলের সাথে তুলনা করলেন। বললেন, ‘নায়িকার ঠোঁট দেখে মনে হচ্ছে ভীমরুল কামড়ে দিয়েছে’। সবশেষে মিমিকে বন্ধুত্বে হিংসা না করার উপদেশ দিলেন।

ইতিমধ্যেই স্ক্রিনশটটি বিপুল পরিমাণে শেয়ার হয়েছে। প্রচুর মানুষ তাতে নিজেদের মত প্রকাশ নানান ছলে করেছেন।কেউ এই মন্তব্যের প্রতিবাদ করেছেন আবার কেউ বলেছেন রমিনা মেয়েটি এই লকডাউনে ফাস্টট্রেশন বের করেছেন। অবশ্য এখনো দুই অভিনেত্রীর কেউই মুখ খোলেননি।

পুজোর আগেই দর্শকদের সামনে বড়পর্দায় আসছেন নুসরাত জাহান,মিমি চক্রবর্তী ও যশের নতুন ছবি। ১৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তাঁদের ছবি ‘এসওএস কলকাতা’।

ছবিটির টিজার ও ট্রেলার প্রকাশিত হয়েছে ইতিমধ্যেই এবং দর্শকদের মনে ধরেছে বেশ। এসওএস কলকাতার টিজারে নুসরতকে দেখা গিয়েছে পুলিশ ইউনিফর্মে৷ তবে মিমি চক্রবর্তীকে দেখা গিয়েছে সাধারণ সাদা শাড়িতে৷

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*